ব্যাংক থেকে টাকা তুলে নিচে নামতেই ছিনতাইকারীর কবলে নারী

প্রকাশ: ২২ মার্চ ২২ । ১৮:৩৫ | আপডেট: ২২ মার্চ ২২ । ১৮:৩৫

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

আটক আজিজ হোসেন

ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক থেকে খালেদা বেগম (৪০) এক লাখ টাকা উত্তোলন করেন। টাকাগুলো ভ্যানিটি ব্যাগে ভরে নিয়ে ব্যাংকের নীচে নামার পর ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। ওই নারী ভ্যানিটি ব্যাগ ছেড়ে না দেওয়ায় ছিনতাইকারী তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এ সময় তাকে বাঁচাতে কয়েকজন এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করা হয়।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারের ফাস্ট সিকিউরিটি ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা ও ব্যাংকের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে আজিজ হোসেন নামের এক ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। আজিজ ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানার বনগাকৃষ্ণপুর এলাকার  মৃত নবীর হোসেনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কালিয়াকৈরের সফিপুর বাজার এলাকার ফাস্ট সিকিউরিটি ইসলামী বাংক শাখা থেকে মঙ্গলবার দুপুর ১২টার দিকে  খালেদা বেগম নামের এক নারী এক লাখ টাকা উত্তোলন করেন। পরে তিনি ব্যংক থেকে বের হয়ে নিচে  নামতেই ওই ছিনতাইকারী খালেদা বেগমের টাকার ব্যাগ  ছিনিয়ে দিতে চেষ্টা করে। এক পর্যায়ে ওই নারীর পিঠে চাকু দিয়ে আঘাত করে। এ সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আরও তিনজনকে ছুরিকাঘাত করা করে। ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত খালেদা বেগমকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর তিনজনকে সফিপুর মর্ডান হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে মৌচাক ফাঁড়ি পুলিশ আটককৃত আজিজ হোসেনকে গ্রেপ্তার নিয়ে গেছে।

মৌচাক পুলিশ ফাড়ির ইনচার্জ সাইফুল আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে  আটক আজিজ  হোসেনকে থানায় নিয়ে আসা হয়েছে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com