কক্সবাজারে ২০ টন সরকারি চালসহ ব্যবসায়ী আটক

প্রকাশ: ২২ মার্চ ২২ । ১৯:১২ | আপডেট: ২২ মার্চ ২২ । ১৯:১২

কক্সবাজার অ‌ফিস

কক্সবাজারের পেকুয়ায় একটি চালের গুদাম থেকে ২০ টন সরকারি চাল মজুতের দায়ে দিদারুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে আটক করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে পেকুয়া সদর ইউনিয়নের চড়াপাড়া বাজার থেকে এসব চাল জব্দ করে তাকে আটক করা হয়। দিদারুল ইসলাম উপজেলার শীলখালী ইউনিয়নের হেদায়তবাদ এলাকার কামাল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাতে এসব চাল এনে দিদারুল ইসলাম তার ব্যক্তিগত গুদামঘরে রাখেন। এ ব্যাপারে উপজেলা প্রশাসনকে জানালে সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিনাত এসব চাল জব্দ করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিনাত বলেন, একটি গুদাম থেকে সরকারি চাল জব্দ করা হয়েছে। এসব চালের মধ্যে ৩০ কেজি ওজনের ৩৩৩ বস্তা ও ৫০ কেজি ওজনের বস্তা রয়েছে ২০০টি। গুদামটি সিলগালা করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, আটক ব্যবসায়ীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে বুধবার আদালতে পাঠানো হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com