নামাজ পড়ার কথা বলে ঘরে ঢুকে ফাঁস নিলেন কিশোরী

প্রকাশ: ২২ মার্চ ২২ । ২২:১৯ | আপডেট: ২২ মার্চ ২২ । ২২:১৯

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জে চায়না খাতুন (১৫) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে পৌর শহরের টিকরকান্দি এলাকায় নিজ বাড়ি থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। চায়না খাতুন ওই এলাকার চান মিয়ার কন্যা।

স্থানীয়রা জানান, বকশীগঞ্জ পৌর শহরের টিকরকান্দি পশ্চিমপাড়া এলাকার চান মিয়ার কিশোরীকন্যা চায়না খাতুন কিছু দিন ধরে মাথা ব্যথা রোগে ভুগছিল। মঙ্গলবার সন্ধ্যায় নামাজ পড়ার কথা বলে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে। এরপর ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

বেশ কিছু সময় ঘরের দরজা বন্ধ থাকায় তার মা তাকে ডাক দিলে সারাশব্দ না পাওয়ায় বাড়ির লোকজন দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখে চায়না ঘরের আড়ার সঙ্গে ঝুলছে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তরিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com