গৃহবধূকে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার চেষ্টা

প্রকাশ: ১৩ এপ্রিল ২২ । ২১:২১ | আপডেট: ১৩ এপ্রিল ২২ । ২২:৫৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে বন্দরে ডলি আকতার অনিতা (২৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে ফেলার চেষ্টা করা হয়েছে। আগুনে লাশের মুখমণ্ডলের বেশ কিছু অংশ পুড়ে গেছে।

বুধবার ভোরে বন্দরের শাহী মসজিদ কোটপাড়া এলাকার একটি ময়লার স্তুপ থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত অনিতা ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের চরচারতলা এলাকার আবুল কালামের মেয়ে। তার স্বামী আশিকউল্লাহ বন্দর শাহী মসজিদ কোটপাড়া এলাকার শাহ্‌ আলম প্রধানের ছেলে।

বন্দর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ শাহী মসজিদ কোটপাড়া এলাকার একটি ময়লার স্তুপ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে। তার মুখমণ্ডল আগুনে পুড়ে বিকৃত হয়ে গেছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূর স্বামী আশিকউল্লাহ তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ময়লার স্তুপে নিয়ে আগুনে পুড়িয়ে দেন।

ওসি দীপক চন্দ্র সাহা আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বামী পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com