ইটের আঘাতে মাথা থেঁতলে গৃহবধূকে হত্যা

প্রকাশ: ১৩ এপ্রিল ২২ । ২৩:১০ | আপডেট: ১৪ এপ্রিল ২২ । ০২:৩৮

টাঙ্গাইল প্রতিনিধি

প্রতীকী ছবি

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় ইট দিয়ে মাথা থেঁতলে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

মঙ্গলবার গভীর রাতে প্রতিবেশী এক জুয়াড়ি টাকা ধার না পেয়ে ওই গৃহবধূকে হত্যা করে বলে অভিযোগ। এ ঘটনায় তার শ্বশুর প্রতিবেশী ট্রাকচালক ওয়াসিম মিয়াকে আসামি করে বুধবার বাসাইল থানায় মামলা করেছেন।

নিহত লিমা বেগম কাশিল ইউনিয়নের বাংড়া পূর্বপাড়া গ্রামের প্রবাসী ময়নাল মিয়ার স্ত্রী।

লিমার শ্বশুর জোয়াহের মিয়া জানান, ওয়াসিম এলাকায় চিহ্নিত আইপিএল জুয়াড়ি। বিভিন্ন সময় লোকজনের কাছ থেকে জুয়া খেলার জন্য টাকা ধার করত সে। মঙ্গলবার রাত ১২টার দিকে ওয়াসিম টাকা ধার নিতে লিমার কাছে যায়। লিমা টাকা না দিতে চাওয়ায় তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে লিমার মাথা ইট দিয়ে থেঁতলে দেয় ওয়াসিম। পরে নাতি তাওহীদের চিৎকার শুনে তিনি ঘুম থেকে উঠে লিমার ঘরে গিয়ে ওয়াসিমকে জাপটে ধরেন। তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ওয়াসিম। মুমূর্ষু অবস্থায় লিমাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লিমার শাশুড়ি ভানু বেগম বলেন, ওয়াসিম ঘরে ঢুকে লিমাকে হত্যা করেছে। তার লাশের পাশেই পড়ে ছিল রক্তমাখা ইট। আমি লিমা হত্যার বিচার চাই।

বাসাইল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com