ফরিদপুরে কৃষকের মাঝে উচ্চ ফলনশীল আউশ ধানের বীজ বিতরণ

প্রকাশ: ১৮ এপ্রিল ২২ । ১৩:১৪ | আপডেট: ১৮ এপ্রিল ২২ । ১৩:১৪

ফরিদপুর অফিস

ফরিদপুরে কৃষি প্রণোদনা ২০২১-২২ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক ১১০০ কৃষকের মাঝে বিনা মূল্যে উচ্চ ফলনশীল আউশ ধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১টায় ফরিদপুর সদর উপজেলা কৃষি সম্প্রসারণ দপ্তরের আয়াজনে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ধানের বীজ ও সার বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষি অফিসার আবুল হোসেন মিয়া, অতিরিক্ত কৃষি অফিসার শামীমা আক্তার শাপলা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো.জহির রায়হান প্রমুখ।

সদর উপজেলা কৃষি অফিসার আবুল হোসেন মিয়া বলেন, চলতি খরিপ-১ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক ১১০০ কৃষকের মাঝে বিনা মূল্যে উচ্চ ফলনশীল আউশ ধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে। প্রত্যেক কৃষককে ৫কেজি আউশ ধানের বীজ, ১০ কেজি এমওপি ও ২০ কেজি ডিএপি সার দেওয়া হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com