ফ্লাইটে সহযাত্রীকে মেরে রক্তাক্ত করলেন টাইসন

প্রকাশ: ২২ এপ্রিল ২২ । ১২:৫৫ | আপডেট: ২২ এপ্রিল ২২ । ১২:৫৫

স্পোর্টস ডেস্ক

ছবি: মার্কা

রাগী, বদমেজাজী হিসেবে পরিচিত বক্সার মাইক টাইসন। বক্সিং রিংয়ে মেজাজ হারানোর অনেক ঘটনাই তিনি ঘটিয়েছেন। কিন্তু এখন তিনি শান্তি প্রিয় এক মানুষ। শোনা যায়- এখন তিনি সহজে রাগেন না। বিমানে ওই পরীক্ষাই বোধ হয় নিচ্ছিলেন এক ভক্ত। কিন্তু ঘটল হিতে বিপরীত। ভক্তকে মেরে রক্তাক্ত করে দিলেন সাবেক বক্সিং তারকা।

বৃহস্পতিবার ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে, বিমানের ভেতরটা তিনি বক্সিং রিং বানিয়ে ফেলেছেন। রিংয়ে প্রতিপক্ষকে যেভাবে এলোপাথাড়ি ঘুষি মারতেন সেভাবেই ভক্তকে পেটাচ্ছেন তিনি। অন্য সহযাত্রীরা চেষ্টা করছেন তাকে থামাতে। কিন্তু রাগ উঠে গেলে কি তিনি থাকার লোক! মেরে চোয়ালের ওপর বরাবর রক্ত বের করে দিয়েছেন।

কিন্তু শান্তির পতাকা উড়িয়ে চলা টাইসন ক্ষেপলেন কেন? ঘটনাটা এখানেই। বিমানে তার সহযাত্রী টাইসনকে দেখে প্রথমে উচ্ছ্বসিত হয়ে ওঠেন। এরপর নিজেকে সামলাতে না পেরে তিনি একের পর এক টাইসনকে উত্যক্ত করতে থাকেন। তখনও টাইসন মজাই করছিলেন ভক্তর সঙ্গে। কিন্তু অভিযোগ উঠেছে, পানির বোতল ছুড়ে মারার পর আর নিজেকে সামলে রাখতে পারেননি ১৭ বছর আগে পেশাদার বক্সিং ছাড়া টাইসন।

সর্বশেষ খবর পর্যন্ত, এই ঘটনার টাইসনকে গ্রেফতার করা হয়নি। তবে তার প্রকাশ্যে বিষয়টি নিয়ে বক্তব্য দেওয়ার কথা আছে। বিমানে থাকা যাত্রীরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ফ্লোরিডা পৌঁছানোর পর ওই ছেলেকে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা জানিয়েছেন, টাইসন শুরুতে বন্ধুত্বসুলভ আচরণ করছিলেন ওই উত্যক্তকারীর সঙ্গে। কিন্তু বোতল ছুঁড়ে মারায় নিজেকে সামলে রাখতে পারেননি।

এই ঘটনায় টাইসনের প্রতিনিধি সংবাদ মাধ্যমকে জানিয়েছন, দূভাগ্যবশত, টাইসন ফ্লাইটে এক ব্যক্তির সঙ্গে আগ্রাসী আচরণ করেছেন। ওই ভক্ত তাকে উত্যক্ত করায় এবং সিটে বসে থাকা অবস্থায় তাকে পানির বোতল ছুঁড়ে মারায় মেজাজ হারান টাইসন। পরবর্তীতে ওই ব্যক্তি অন্য কোন সেলিব্রেটির সঙ্গে বাজে ব্যবহার করার আগে নিশ্চয় দু’বার ভাববে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com