চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী খুন, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশ: ২৮ এপ্রিল ২২ । ১৬:৪৮ | আপডেট: ২৮ এপ্রিল ২২ । ১৬:৪৮

চট্টগ্রাম ব্যুরো

ছাত্রলীগ কর্মী আসকার বিন তারেক খুনে জড়িত থাকার অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার রাতে নগরের কোতোয়ালী থানার সিআরবি সাত রাস্তার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার প্রিয়ম বিশ্বাস (২৫) চন্দনাইশ থানার বৈলতলী গ্রামের রানা বিশ্বাসের ছেলে। তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক উপ সম্পাদক। প্রিয়ম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারি হিসেবে পরিচিত।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে হামলায় অংশ নেওয়া আসামীদের শনাক্ত করা হয়েছে। প্রিয়ম বিশ্বাসও ওইদিন আসকার বিন তারেক খুনে অংশ নিয়েছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আধিপত্য বিস্তার নিয়ে নগরের জামালখান চেরাগী পাহাড় মোড়ে গত শুক্রবার রাতে কিশোরদের দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে খুন হন আসকার বিন তারেক। তিনি বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। নিহত ইভানের বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদী হয়ে কোতয়ালী থানায় খুনের ঘটনায় আটজনকে আসামি করে শনিবার মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন-শোভন (১৮), ধ্রুব (২০), প্রান্ত (২০), শ্রাবণ (২০), শচীন (২০), রুবেল দত্ত (২০) ও অর্ক (২০)। এদের মধ্যে শোভনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com