দুদকের মামলায় সম্রাটের জামিন ফের নাকচ

প্রকাশ: ২৮ এপ্রিল ২২ । ১৭:৩০ | আপডেট: ২৮ এপ্রিল ২২ । ১৭:৩০

সমকাল প্রতিবেদক

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় যুবলীগের বহিস্কৃত নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের জামিনের আবেদন আবারও নামঞ্জুর করে দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার শুনানি শেষে যুবলীগের এই বহিষ্কৃত নেতার জামিন আবেদন নামঞ্জুর করেন ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান। এদিন আদালতে সম্রাটের পক্ষে শুনানি করেন আইনজীবী এহসানুল হক সমাজী।

এর ফলে এখনই কারাগার থেকে জামিনে মুক্তি পাচ্ছেন না সম্রাট। এর আগে গত ১৩ এপ্রিল একই আদালত দুদকের মামলায় তার জামিন নামঞ্জুর করেছিল।

সম্রাটের বিরুদ্ধে দায়ের করা চার মামলার মধ্যে তিন মামলায় ইতিমধ্যে তাকে জামিন দিয়েছেন আদালত। এছাড়া ভ্রাম্যমাণ আদালতের দেওয়া ছয় মাসের সাজা অনেক আগেই খাটা হয়েছে। তবে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের দায়ের করা মামলায় এখনো জামিন মেলেনি সম্রাটের। 

দুদকের মামলায় সম্রাটের বিরুদ্ধে দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে আনা হয়। ২০১৯ সালের ১২ নভেম্বর দুদক সমন্বিত জেলা কার্যালয়, ঢাকা-১ এ দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com