যমুনা ব্লকবাস্টারে 'শান' ছবির সর্বাধিক শো

প্রকাশ: ০২ মে ২২ । ১৬:৩৭ | আপডেট: ০২ মে ২২ । ১৬:৫৬

বিনোদন প্রতিবেদক

ঈদের দিন থেকেই  যমুনা ব্লকবাস্টার সিনেমাসে প্রদর্শন হবে ঈদের চার বাংলা ছবি 'শান', 'গলুই' 'বিদ্রোহী' ও 'বড্ড ভালোবাসি'। এই চারটি সিনেমার মধ্যে প্রতিদিন সর্বোচ্চ শো দেখানো হবে সিয়াম- পূজা অভিনীত 'শান' এর। প্রতিদিন চারটি করে শো চলবে সিনেমাটির। তথ্যটি জানিয়েছেন যমুনা ব্লকবাস্টার সিনেমাসের সহকারী মার্কেটিং ম্যানেজার মো. মাহবুবুর রহমান।

তিনি জানান, ঈদের দিন শান ছবির তিনটি করে শো রয়েছে। আর গলুই ২টি, বিদ্রোহীর ১ ও বড্ড ভালোবাসির ১টি শো চলবে। আর ঈদের পরের দিন থেকে প্রতিদিন ৪টি করে শো চলবে শান এর। একই সঙ্গে গলুইয়ের ২টি ও বিদ্রোহীর তিনটি শো চলবে।

মাহবুবুর রহমান আরও জানান, 'ব্লকবাস্টার সিনেমাস শুরু থেকেই বাংলা ছবির সঙ্গে ছিলো এখনও আছে। তাই বরাবরের মতো এবারের ঈদের সবগুলো বাংলা ছবিই প্রদর্শন করছে। এবারের ঈদের ছবির মধ্যে 'শান' এ দর্শকদের আগ্রহ বেশি থাকায় সর্বোচ্চ শো দেওয়া হয়েছে ছবিটির।'

ঈদের ছবি 'শান' নির্মাণ করেছেন এম রাহিম। সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা।  এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

অন্যদিকে গ্রাম বাংলার গল্পের ছবি 'গলুই' নির্মাণ করেছেন এস এ হক অলিক। এতে অভিনয় কছেন শাকিব খান ও পূজা চেরি।  ঈদের ছবি বিদ্রোহীর নায়কও শাকিব খান। এতে তার নায়িকা বুবলী। শাহীন সুমন নির্মাণ করলেও ছবিটিতে পরিচালক হিসেবে নাম যাচ্ছে প্রযোজক সেলিম খানের। 

ঈদে মুক্তির চতুর্থ ছবি হিসেবে মুক্তি পাবে জুয়েল ফারসির 'বড্ড ভালোবাসি'। ছবিতে অভিনয় করেছেন অমিতাভ ভট্টাচার্য ও নিপা রোজ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com