দুই বাসের পাল্লা, ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল চালকের

প্রকাশ: ০৪ মে ২২ । ১২:২৩ | আপডেট: ০৪ মে ২২ । ১৩:০৫

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

দুর্ঘটনাস্থলের একটি দৃশ্য

ঢাকার ধামরাইয়ে পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে চালানো যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত মুখি তরমুজবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসচালক নিহত ও অন্তত ১৯ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। 

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি কেবিসি কারখানার পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত বাস চালকের নাম-পরিচয় জানা যায়নি।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, আরিচাগামী সেলফি পরিবহনের যাত্রীবাহী দুটি বাস পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালকরা। এক পর্যায়ে ঢাকাগামী তরমুজবোঝাই একটি ট্রাকের সঙ্গে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের চালকসহ ২০ জন আহত হন। পরে গুরুতর আহত বাস চালককে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

আহত বাসযাত্রী জহিরুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত সেলফি পরিবহনের বাসটি একই পরিবহনের অপর একটি বাসের সঙ্গে পাল্লা দিয়ে চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।  

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সোহেল রানা বলেন, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনাকবলিত বাস-ট্রাক জব্দ করা হয়েছে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com