তিন বছর পর কোম্পানীগঞ্জ যাচ্ছেন ওবায়দুল কাদের

প্রকাশ: ০৪ মে ২২ । ১৭:৫৯ | আপডেট: ০৪ মে ২২ । ১৭:৫৯

নোয়াখালী প্রতিনিধি

প্রায় তিন বছর পর নোয়াখালীর কোম্পানীগঞ্জে রাজাপুরে নিজ বাড়িতে যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে রাজাপুরে নিজ বাড়িতে পৌঁছাবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। পরে তিনি কবিরহাট জিরো পয়েন্টে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। কোম্পানিগঞ্জ ও কবিরহাট নিয়ে গঠিত নোয়াখালী-৫ আসনই ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা।

অসুস্থতা ও করোনাভাইরাসের কারণে তিনি টানা ৩৩ মাস নিজ এলাকায় যেতে পারেননি। সবশেষ ২০১৯ সালের ১৩ অগাস্ট ঈদুল আজহা উদযাপনে তিনি নোয়াখালী গিয়েছিলেন।

ওবায়দুল কাদের আসবেন বলে এলাকায় নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। বুধবার দুপুরে তার বাড়ির আশপাশে গোয়েন্দা পুলিশের সদস্যদের অবস্থান করতে দেখা গেছে। কোম্পানীগঞ্জের পথঘাট ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। 

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, মন্ত্রীর আগমন উপলক্ষে বাড়ির সামনে গার্ড অব অনার মঞ্চ তৈরি করা হয়েছে। পুলিশ মঞ্চ পরিদর্শন করেছে। এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com