আ'লীগ নেতাকে বেঁধে মারধরের ১০ দিনেও গ্রেপ্তার হয়নি হোতা

প্রকাশ: ০৮ মে ২২ । ২১:৪০ | আপডেট: ০৮ মে ২২ । ২২:৫০

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

ইন্দ্রজিত চৌধুরী লিও

চট্টগ্রামের পটিয়ায় ইফতার পার্টিতে আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহকে খুঁটিতে বেঁধে মারধরের ঘটনার ১০ দিন পরও গ্রেপ্তার হয়নি এর হোতা। এ ঘটনায় দায়ের মামলার অন্যতম আসামি ও সাবেক ইউপি সদস্য ইন্দ্রজিত চৌধুরী লিওকে কোথাও পাওয়া যাচ্ছে না বলে পুলিশের দাবি। এরই মধ্যে রোববার এজাহারের দুই নম্বর আসামি মুশফিক উদ্দিন ওয়াসির পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত তা নাকচ করে দেন।

পুলিশ জানায়, গত ২৯ এপ্রিল ইফতার পার্টিতে আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেনকে খুঁটির সঙ্গে বেঁধে মারধর করার পর স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম, তার ছেলে ওয়াসি এবং ইন্দ্রজিতসহ সাতজনের নামে মামলা হয়। এর পর চেয়ারম্যান জসিম, তার ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আর ঘটনার পরই গা ঢাকা দেন হোতা ইন্দ্রজিতসহ বাকিরা। তাদের ধরতে দফায় দফায় অভিযান চলছে। তবে অনেকে বলছেন, ইন্দ্রজিত সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ সমকালকে বলেন, আওয়ামী লীগ নেতা জিতেনকে মারধরের সঙ্গে সাম্প্রদায়িকতার সম্পর্ক নেই। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। 

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ইন্দ্রজিতকে গ্রেপ্তারে তার আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় অভিযান চালানো হয়েছে। তাকে গ্রেপ্তার করা গেলে ঘটনার পেছনে আধিপত্য বিস্তার ছাড়াও কোনো কারণ আছে কিনা, তা বের হবে।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com