বিরোধী দলের ওপর হামলা-মামলা অব্যাহত রাখছে আওয়ামী লীগ: গণফোরাম

প্রকাশ: ১০ মে ২২ । ২০:০১ | আপডেট: ১০ মে ২২ । ২০:০১

অনলাইন ডেস্ক

বিরোধী দলের বিভিন্ন কর্মসূচিতে নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগ সরকার হামলা-মামলা ও নির্যাতন অব্যাহত রাখছে বলে অভিযোগ করেছেন গণফোরাম নেতারা।

পাবনার বেড়ায় গণফোরাম নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদের ইফতার মাহফিলে বাধার পর নারীদের ‘শারীরিক নির্যাতন, শ্লীলতাহানি’ ও নেতাকর্মীদের দমন-নিপীড়ন করা হয়েছে বলে অভিযোগ করেন তারা।

মঙ্গলবার গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী যৌথ বিবৃতিতে এই অভিযোগ করেন।

তারা বলেন, সারাদেশে বিরোধী মতের নেতাকর্মীদের ওপর নিপীড়ন চালাচ্ছে প্রশাসন ও আওয়ামী লীগ। সর্বত্র নৈরাজ্যে দেশে একটি বিশৃঙ্খল অবস্থা তৈরি করেছে তারা। দেশ ও জাতির অধিকার আদায়ে যারাই সোচ্চার হচ্ছে তাদের থামানোর জন্য নানা অপকৌশল করে বাধা দিচ্ছে। 

গণফোরাম নেতাদের অভিযোগ, গণতন্ত্রহীনতা, অর্থনীতি ধ্বংস, বিচার বিভাগ নিয়ন্ত্রণ, অস্বাভাবিকভাবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি, লুটপাট, দুর্বৃত্তায়ন ও অর্থ পাচারসহ নিত্যনতুন কৌশলে অপকর্মে লিপ্ত আর তা লুকাতে দায়িত্বশীলদের মিথ্যাচারিতায় জনগণ অতিষ্ঠ। জনগণ এই ফ্যাসিষ্ট সরকারের দুঃশাসন থেকে মুক্তি চায়। 

তারা বলেন, জনতার আকাঙ্ক্ষা বাস্তবায়নের লক্ষ্যে গণফোরাম অবিলম্বে অবাধ, সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন ও জনগণের মৌলিক দাবি আদায়ে রাজপথে কর্মসূচি অব্যাহত রাখবে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com