নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ খুঁটির সঙ্গে ধাক্কা, মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: ১১ মে ২২ । ১৫:১২ | আপডেট: ১১ মে ২২ । ১৫:১৫

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ খুঁটির সঙ্গে ধাক্কা লাগায় সিহাব হোসেন (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সকাল ৮টার দিকে উপজেলার মৌসুমি তেলের পাম্পের সামনে গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

নিহত সিহাব হোসেন উপজেলার রাজাবিরাট এলাকার মিজানুর রহমানের ছেলে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে সিহাবকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, সিহাব গোবিন্দগঞ্জ থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ির উদ্দ্যেশে যাচ্ছিল। পথিমধ্যে পাম্পের সামনে মোটরসাইকেলটির সামনে সিএনজি যাচ্ছিল। সিএনজিটিকে পাশ কাটাতে গিয়ে সিহাবের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ খুঁটির সঙ্গে ধাক্কা খায়। পরে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিহাবকে মৃত ঘোষণা করেন।     


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com