রদ্রিগেজ চান ফাইনালে লিভারপুলের কাছে হারুক রিয়াল

প্রকাশ: ১১ মে ২২ । ১৭:২৮ | আপডেট: ১১ মে ২২ । ১৭:২৮

স্পোর্টস ডেস্ক

ছবি: ফাইল

কলম্বিয়ান তারকা জেমস রদ্রিগেজ ২০১৪ বিশ্বকাপে আলো ছড়িয়ে রিয়াল মাদ্রিদে আসেন। এরপর ব্লাঙ্কোসদের জার্সিতে খেলেছেন ২০২০ সাল পর্যন্ত। যদিও লম্বা সময় ধারে অন্য ক্লাবে ছিলেন তিনি। তবে রিয়ালের ফুটবলার হিসেবেই পরিচিত তিনি। 

তবে রদ্রিগেজ চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদ নয় জয় চান লিভারপুলের। কারণও উল্লেখ করেছেন কলম্বিয়ান এই তারকা। সাবেক সতীর্থ নয় তিনি ফাইনালে সমর্থন করবেন এক কলম্বিয়ান বন্ধুর। যিনি খেলেন লিভারপুলে।

এক সাক্ষাৎকারে রদ্রিগেজ বলেন, ‘লিভারপুল খুবই ভালো ফুটবল খেলছে এবং দলটিতে আছে লুসিতো দিয়াজ (লুইস দিয়াজ)। আমি চাই লুচো শিরোপা জিতুক। তবে এই প্রতিযোগিতায় রিয়াল খুবই ভালো দল। কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালে আমরা তা দেখেছি।’

পোর্ত থেকে শীতকালীন মৌসুমে লিভারপুলে এসেছেন ২৫ বছর বয়সী লেফট উইঙ্গার লুইস দিয়াজ। জার্গেন ক্লপের অধীনে দারুণ খেলছেন এই ফরোয়ার্ড। দলকে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তুলতেও রেখেছেন ভালো অবদান। কঠিন এক ফাইনাল হবে বলে মনে করেন রদ্রিগেজ।

তিনি বলেন, ‘কঠিন এক ফাইনাল হবে। রিয়ালে আমার অনেক সাবেক সতীর্থ আছেন। ক্লাবটাকে আমি খুবই ভালোবাসি। ইউরোপ সেরার ইতিহাসে দলটির অনেক ইতিহাস। তবে লিভারপুলের দারুণ এক ম্যাচ উপহার দিতে পারে।’ আগামী ২৮ মে প্যারিসে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com