আওয়ামী লীগের কথা ও কাজে কোনো মিল নেই: রিজভী

প্রকাশ: ১১ মে ২২ । ১৮:৩৪ | আপডেট: ১১ মে ২২ । ১৮:৩৪

সমকাল প্রতিবেদক

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ মুখে একটা বলে করে আরেকটা। তাদের কথায় ও কাজের সঙ্গে কোনো মিল নেই।

বুধবার রাজধানীর নয়াপল্টনে ভাসানি ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জরুরি সভায় তিনি এ কথা বলেন। বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বৃহস্পতিবার ঘোষিত সমাবেশ সফল করতে এ জরুরি সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, মহানগর বিএনপির তানভীর আহমেদ, লিটন মাহমুদ প্রমুখ।

রুহুল কবির রিজভী বলেন, ক্ষমতা হারানোর ভয়ে সরকার বেপরোয়া হয়ে উঠেছে। আওয়ামী লীগ দেশ থেকে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ বিতারিত করেছে। সরকারের নির্দেশেই বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসাসহ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। এমনকি ইফতার মাহফিলেও হামলা করা হয়েছে। দেশের মানুষ আর সরকারের কথা বিশ্বাস করে না।

নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর কোন নির্বাচন হবে না কিংবা হতে দেয়া হবে না উল্লেখ করে রিজভী বলেন, আন্দোলনের মাধ্যমেই সকল দাবি আদায় করা হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com