গেল বন্ধুদের সঙ্গে খেলতে, পরদিন লাশ মিলল উপকূলে

প্রকাশ: ১১ মে ২২ । ২২:৪৩ | আপডেট: ১১ মে ২২ । ২২:৪৩

চট্টগ্রাম ব্যুরো

প্রতীকী ছবি

চট্টগ্রামে সমুদ্র উপকূল থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার হয়েছে। বুধবার দুপুরে নগরের বন্দর থানার ধুমপাড়া বেড়িবাঁধ এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয় সে।

নিহত মো. ইউসুফ পতেঙ্গা থানার হোসেন আহম্মদ পাড়ার ইসমাইলের ছেলে এবং উত্তর পতেঙ্গার পাইওনিয়ার পাবলিক স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। মৃত্যুর কারণ নিশ্চিত হতে লাশের ময়নাতদন্তের পাশাপাশি তার বন্ধুদের সন্ধান করা হচ্ছে।

বন্দর থানার এসআই কিশোর মজুমদার সমকালকে জানান, ইউসুফ মঙ্গলবার বিকেল ৩টার দিকে বাসা থেকে বের হয়। সন্ধ্যায়ও না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও না পেয়ে বুধবার সকালে মাইকিং শুরু করেন। এর কয়েক ঘণ্টা পর তার লাশ উদ্ধারের খবর পাওয়া যায়। শিশুটির চোখে আঘাতের চিহ্ন আছে।

বন্দর থানার ওসি জাহিদুল কবির বলেন, ধুমপাড়া বেড়িবাঁধ এলাকায় শিশুটির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ইউসুফের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com