সিলিং ফ্যান পড়ে কপাল ফাটল সাবেক প্রতিমন্ত্রী মুরাদের

প্রকাশ: ১৩ মে ২২ । ১৪:৪৬ | আপডেট: ১৩ মে ২২ । ১৫:০৫

সলিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

মাথায় সিলিং ফ্যান পড়ে আহত হয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান। বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।

সিলিং ফ্যান পড়ে সাবেক প্রতিমন্ত্রীর কপাল ফেটে গেছে। এ সংসদ সদস্যের কপালে তিনটি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী।

শুক্রবার তিনি জানান, শুনেছি বৃহস্পতিবার রাতে বাড়ির বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন ডা. মুরাদ হাসান।  এ সময় সিলিং ফ্যান মাথায় পড়ে আহত হন তিনি। খবর পাওয়ার পর হাসপাতালের চিকিৎসক দল মুরাদ হাসানের বাড়িতে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

নায়িকা মাহিয়া মাহির সঙ্গে আপত্তিকর কথোপকথনের একটি ভিডিও ফাঁসের ঘটনায় সম্প্রতি মন্ত্রিত্ব হারান মুরাদ হাসান। আলোচিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী দীর্ঘ দিন ধরে উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতে অবস্থান করছেন।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com