দ্বিতীয় সপ্তাহে শাকিবের দখলে ১১২ হল

প্রকাশ: ১৩ মে ২২ । ১৭:২৮ | আপডেট: ১৩ মে ২২ । ১৭:২৮

বিনোদন প্রতিবেদক

শাকিব খান

ঈদের মতো উৎসবে শাকিব খানের সিনেমা মুক্তি মানেই যেনো উৎসবের বাড়তি আমেজ। এবারও তার ব্যতিক্রম হয়নি। গলুই ও বিদ্রোহী' নামে দুটি ছবি মুক্তি পেয়েছে এই ঈদে। এই দুই ছবি দেশের সর্বাধিক সংখ্যক হলে বিচরণ করছেন ঢাকাই ছবির এই সুপারস্টার।

ঈদের দিন থেকে গলুই মুক্তি পায় ২৮ হলে আর বিদ্রোহী পায় ১০৩ হলে। মুক্তির দ্বিতীয় সপ্তাহে ঠিখ কত হলে চলছে শাকিব খানের এই দুই ছবি তা জানতে যোগাযোগ করা হয় ছবি দুটির প্রযোজক ও পরিবেশকদের সঙ্গে।  শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়  দ্বিতীয় সপ্তাহে ৮০টির বেশি সিনেমা হলে চলছে শাকিবের ‘বিদ্রোহী’। আর গলুই ছবির পরিচালক এস এ হক অলিক সমকালকে জানান, এই সপ্তাহে গলুই হল বেড়েছে চারটি। মোট  ৩২ হলে চলছে ছবিটি।

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। সিনেমাটিতে দেখা যাবে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প।  ছবিটি ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

আর 'বিদ্রোহী' ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন বুবলী। ছবিটি পরিচালনা শাহীন সুমন করলেও নাম যাচ্ছে প্রযোজক সেলিম খানের। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com