কুসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাত

প্রকাশ: ১৩ মে ২২ । ১৯:৩১ | আপডেট: ১৩ মে ২২ । ১৯:৪৫

সমকাল প্রতিবেদক

আরফানুল হক রিফাত

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের কুমিল্লা মহানগর সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত। আগামী ১৫ জুন অনুষ্ঠেয় ওই নির্বাচনে নৌকা প্রতীকে লড়বেন তিনি।

আজ শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতভাবে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। বৈঠকসূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে কুসিক ছাড়াও তিনটি উপজেলা পরিষদ, ছয়টি পৌরসভা এবং অষ্টম ধাপের ১৩৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন দেয়া হয়।

এর আগে কুসিকসহ স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও জমা দেওয়ার কার্যক্রম গত বুধবার শেষ হয়। দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে কুসিকের মেয়র পদের জন্য আরফানুল হক রিফাতসহ মোট ১৪ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। গত নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমাও মনোনয়নপ্রত্যাশী হওয়ায় এ নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড শেষ পর্যন্ত আরফানুল হক রিফাতকেই প্রার্থী হিসেবে বেছে নিয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com