পুলিশের বিশেষ শাখা প্রধানের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

প্রকাশ: ১৩ মে ২২ । ২২:০৬ | আপডেট: ১৩ মে ২২ । ২২:০৬

সমকাল প্রতিবেদক

ঢাকার মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হ্যাস, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মো. মনিরুল ইসলাম ও অন্যরা

ঢাকার মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হ্যাস পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মো. মনিরুল ইসলামের সঙ্গে তার দপ্তরে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার এ সাক্ষাতে সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তারা।

এসময় রাষ্ট্রদূতের সঙ্গে মার্কিন দূতাবাসের কর্মকর্তা রডনি কলিন্স ও সিনিয়র ইনভেস্টিগেটর নাবিল মাহমুদ উপস্থিত ছিলেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও এসময় উপস্থিত ছিলেন।

স্পেশাল ব্রাঞ্চের ডিপ্লোম্যাটিক অ্যান্ড প্রোটোকল উইং-এ নিযুক্ত বিশেষ পুলিশ সুপার মোনালিসা বেগম অতিথিদের স্বাগত জানান।

রাষ্ট্রদূত গুলশান ডিপ্লোমেটিক এলাকার নিরাপত্তা নিশ্চিতে তথা সার্বিক কার্যক্রমে এসবির নিরন্তর সহায়তার ভূয়সী প্রশংসা করেন। তথ্য বিনিময়ে পারস্পরিক সহায়তা এবং দুই দেশের মধ্যে সম্পর্ক উন্নয়নে সহায়ক বিষয়গুলো নিয়েও আলোকপাত করেন মার্কিন রাষ্ট্রদূত। এসময় পুলিশের বিশেষ শাখার কার্যক্রমের মান উন্নয়নে মার্কিন দূতাবাসের প্রশিক্ষণের আয়োজনসহ অন্যান্য সহযোগিতার আশ্বাস দেন তিনি।

স্মারক বিনিময় ও চা চক্র শেষে পারস্পরিক সহযোগিতা ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক অক্ষুণ্ন রাখা এবং আগামীতে এই সম্পর্ককে আরও দৃঢ়ভাবে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন রাষ্ট্রদূত পিটার ডি হ্যাস ও পুলিশের এসবি প্রধান এবং আতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com