চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

প্রকাশ: ১৩ মে ২২ । ২২:০৬ | আপডেট: ১৩ মে ২২ । ২২:০৭

স্পোর্টস ডেস্ক

করোনামুক্ত হয়ে চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে করোনা পজিটিভ হন বিশ্বসেরা অলরাউন্ডার। বিসিবি থেকে জানানো হয়েছিল প্রথম টেস্ট থেকে তার ছিটকে যাওয়ার খবর।

বৃহস্পতিবার রাতে সবশেষ পরীক্ষায় তিনি নেগেটিভ হয়েছেন। এরপর বিসিবি আরো একটি পরীক্ষা করালে তাতেও নেগেটিভ ফল আসে। যার ফলে দলের সঙ্গে যোগ দিতে সমস্যা হয়নি।

বাংলাদেশ রোববার চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলবে। দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুরে ২৩ মে। প্রথম টেস্টে ফিটনেস জটিলতার কারণে খেলতে না পারলেও সাকিব দ্বিতীয় টেস্টে খেলবেন। দলীয় সূত্রে জানা গেছে, প্রথম টেস্টেই  খেলতে মুখিয়ে আছেন বাঁ-হাতি অলরাউন্ডার। তবে বোর্ড তাকে নিয়ে কোন ঝুঁকি নিতে চায় না। খেলতে হলে তাই মেডিকেল টিমের ফিটনেস সার্টিফিকেট নিতে হবে তার।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ দল

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম (ফিট থাকা সাপেক্ষে) এবং মোসাদ্দেক হোসেন সৈকত।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com