মুন্সীগঞ্জে আ'লীগের দুই পক্ষের সংঘর্ষ, ৩ জন গুলিবিদ্ধ

প্রকাশ: ১৪ মে ২২ । ০০:৩২ | আপডেট: ১৪ মে ২২ । ০০:৩২

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত ওই ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় দফায় দফায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুলিবিদ্ধরা হলেন- বাবু, স্বপন ও নাইমুর হাসান। এ ছাড়া জব্বার খান নামে একজন আহত হয়েছেন। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য নিয়ে আওয়ামী লীগ সমর্থক মামুন হাওলাদার গ্রুপের সঙ্গে প্রতিপক্ষ আহমেদ উল্লাহ গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। শুক্রবার ঢাকা থেকে পরিবার নিয়ে মামুন গ্রামে এলে তার বাড়ি ও লোকজনের ওপর হামলা চালায় আহমেদ উল্লাহর লোকজন। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে।

হামলাকারীরা ককটেল বিস্টেম্ফারণ ও গুলি ছোড়ে। এতে মামুন সমর্থক তিনজন গুলিবিদ্ধ হয় এবং ককটেলের স্পিল্গন্টারে পায়ে গুরুতর আহত হয় জব্বার। সদর থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com