সরকার দেশকে বাকশালী মোড়কে সাজানোর ষড়যন্ত্র করছে: সেলিমা রহমান

প্রকাশ: ১৪ মে ২২ । ২২:৫১ | আপডেট: ১৪ মে ২২ । ২২:৫১

খুলনা ব্যুরো

সেলিমা রহমান- ফাইল ছবি

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, ‘বর্তমান সরকার দেশকে বাকশালী মোড়কে সাজানোর ষড়যন্ত্র করছে। কিন্তু সে ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেবে না এদেশের জনগণ। দেশ পরিচালনায় ব্যর্থ সরকারের বিরুদ্ধে জনগণ রাস্তায় নেমে আসতে শুরু করেছে। সেদিন আর বেশি দূরে নয়; যেদিন সরকার গণপ্রতিরোধের মুখে পালানোর পথ খুঁজে পাবে না। জনগণ যখন বিক্ষুব্ধ হয় তখন আর তাদেরকে প্রতিরোধ করা যায় না। এদেশের অতীতের আন্দোলন সংগ্রামের ইতিহাস তাই বলে।’

শনিবার বিকেলে খুলনা মহানগর ও জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। দেশব্যাপী নেতাকর্মীদের ওপর হামলা-মামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা। পরিচালনা করেন মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী।

এতে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ মো. শামীমুর রহমান শামীম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবর রহমান, সাহারুজ্জামান মোর্তজা, রবিউল ইসলাম রবি, আয়শা সিদ্দিকা মানি, জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান, তরিকুল ইসলাম জহির, আবু হোসেন বাবু, রেহেনা ঈসা, নুরুল হাসান রুবা, মাহবুব হাসান পিয়ারু, আশরাফুল আলম নান্নু, শামীম কবির, একরামুল হক হেলাল, গালিব ইমতিয়াজ জাহিদ, মুজিবর রহমান, উজ্জল কুমার সাহা, তসলিমা খাতুন ছন্দা, কবির হোসেন মোল্লা, আব্দুল মান্নান মিস্ত্রি, তাজিম বিশ্বাস, সজীব তালুকদার প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com