প্রাথমিক শিক্ষক নিয়োগ

দ্বিতীয় ধাপের পরীক্ষা শুক্রবার, প্রবেশপত্র সংগ্রহের অনুরোধ

প্রকাশ: ১৫ মে ২২ । ১৮:৪৭ | আপডেট: ১৫ মে ২২ । ১৮:৪৭

সমকাল প্রতিবেদক

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগে দ্বিতীয় পর্বের পরীক্ষা আগামী ২০ মে অনুষ্ঠিত হবে। পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য পরীক্ষার্থীদের প্রবেশপত্র সংগ্রহের অনুরোধ জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

নিয়োগপ্রার্থীদের প্রতি রোববার এ অনুরোধ জানানো হয়। আগামী শুক্রবার আবেদনকারীর নিজ নিজ জেলায় সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিনের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দ্বিতীয় ধাপে নিয়োগ পরীক্ষায় অংশ নিতে যাওয়া পরীক্ষার্থীরা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট (admit.dpe.gov.bd) থেকে নিজ নিজ Username এবং Password দিয়ে অথবা এসএসসির রোল, বোর্ড ও পাশের সন দিয়ে লগইন করে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। এরপর রঙিন প্রিন্ট করিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

পরীক্ষার সময় প্রার্থীদেরকে অবশ্যই প্রবেশপত্রের রঙিন প্রিন্ট এবং নিজের জাতীয় পরিচয়পত্র সঙ্গে নিয়ে যেতে হবে। এছাড়া ওএমআর শিট পূরণের নির্দেশাবলী এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট এবং প্রবেশপত্রে পাওয়া যাবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com