খেলতে গিয়ে দেয়ালের সঙ্গে ধাক্কা: শিশু শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশ: ১৬ মে ২২ । ১৭:১৫ | আপডেট: ১৬ মে ২২ । ১৭:১৫

বরিশাল ব্যুরো

স্কুলের সামনে সহপাঠীদের নিয়ে খেলা করতে গিয়ে দেয়ালের  সঙ্গে ধাক্কা লেগে হামিম (১১) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১২টার দিকে বরিশালের মুলাদী পৌর শহরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হামিম মুলাদী উপজেলার নন্দিবাজার এলাকার বাসিন্দা ও মুলাদী পৌর শহরের মুদী ব্যবসায়ী গিয়াস উদ্দিনের ছেলে এবং মুলাদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

মুলাদী উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা ডা. সাইদুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, হামিম ক্লাশ শেষে মুলাদী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বন্ধুদের সঙ্গে খেলা করছিল। এসময় মাঠে দৌঁড়াতে গিয়ে বিদ্যালয়ের সীমানা প্রাচীরের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যায়। এরপর হামিমকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় হৃদয় নামের এক যুবক অন্যান্য শিক্ষার্থীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

হামিমকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মুলাদী থানা পুলিশকে বিষয়টি অবগত করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ তাদের হেফাজতে নেন বলে জানান তিনি।

মুলাদী থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাকসুুদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টা মূলত একটি দুর্ঘটনা। ওই শিশুর স্বজনদের সঙ্গে কথা বলে সুরতহাল প্রতিবেদন শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com