শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস

চট্টগ্রামে আওয়ামী লীগের সমাবেশ-আনন্দ শোভাযাত্রা

প্রকাশ: ১৭ মে ২২ । ২৩:৪১ | আপডেট: ১৭ মে ২২ । ২৩:৪১

চট্টগ্রাম ব্যুরো

দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে চট্টগ্রামে নানা কর্মসূচি উদযাপন করেছে মহানগর আওয়ামী লীগ। 

দিনটি উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে নগরীর আন্দরকিল্লা চত্বরে সমাবেশের পাশাপাশি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এতে ব্যানার-ফেস্টুন নিয়ে আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

পাশাপাশি শ্রমিক লীগের অন্তর্ভুক্ত বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের আহ্বায়ক ও বাংলাদেশ অয়েল অ্যান্ড গ্যাস ওয়ার্কার্স ফেডারেশনের মহাসচিব মুহাম্মদ এয়াকুবের নেতৃত্বে বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল শ্রমিক-কর্মচারীও সমাবেশে অংশ নেন।

সমাবেশে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য আহ্বান জানান।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন— সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, চন্দন ধর ও মশিউর রহমান। 

সমাবেশ শেষে একটি আনন্দ শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com