দিনমজুর আরিফ হত্যা মামলা

২৪ ঘণ্টার মধ্যে আদালতে হত্যা মামলার চার্জশিট

প্রকাশ: ১৮ মে ২২ । ১৩:৫৮ | আপডেট: ১৮ মে ২২ । ১৩:৫৮

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়ায় দিনমজুর আরিফ হত্যা মামলার ২৪ ঘন্টার মধ্যে আদালতে মামলার চার্জশিট দিয়েছে সাটুরিয়া থানা পুলিশ। বুধবার সকাল ১০ টায় মানিকগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১৬ মে সাটুরিয়া উপজেলা গর্জনা গ্রামের ইউসুফ আলীর ক্ষেতে ধান কাটতে যান শ্রমিক আরিফ হোসেন, হৃদয় শেখ, বাবুল শেখ। দুপুরের খাবারের আগে তারা জমির পাশে থাকা সেচ মেশিন ঘরে বিশ্রামের জন্য গেলে হঠাৎ করে হৃদয় শেখ শ্রমিক আরিফ হোসেনের গলায় ধারালো কাচি চালিয়ে তাকে হত্যা করে। পরে পালানোর সময় স্থানীয় জনতার হাতে ধরে পুলিশে সোপর্দ করে। পরবর্তীতে সাটুরিয়া থানা পুলিশ হৃদয় শেখের সাথে বাবুল শেখকে আটক করে থানা হাজতে নিয়ে আসে। তবে বাবুল শেখ হত্যার সাথে জড়িত না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।
 
এ ব্যাপারে সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ  মুহাম্মদ আশরাফুল আলম জানান, ঘটনার দিন রাতে নিহতের ভাই মনোয়ার হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার রুজু হওয়ার ২৪ ঘন্টার মধ্যে হৃদয়কে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। হত্যাকারী নিজে হত্যার দায় স্বীকার ও মামলার তথ্য উপাত্ত, মামলার স্বাক্ষী পাওয়ায় আদালতে দ্রুত চার্জশিট দেওয়া সম্ভব হয়েছে বলেও তিনি জানান।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com