কানাডায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আলবার্টার প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

প্রকাশ: ১৯ মে ২২ । ০৯:১৫ | আপডেট: ১৯ মে ২২ । ১০:১৪

কানাডা প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববদ্যালয় আলবার্টার প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

কানাডার ক্যালগেরির বাংলাদেশ সেন্টারে অনুষ্ঠিত হলো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আলবার্টার প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। টানা দুই বছর করোনা বিরতির পর কানাডায় প্রবাসী বাঙালিরা আবার নতুন করে জেগে উঠেছে। জনসংযোগ ও বন্ধু-বান্ধবের মিলনমেলা দিন দিন বেড়েই চলেছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীরা স্বল্প পরিসরে মিলিত হয়েছিল ক্যালগেরির বাংলাদেশ সেন্টারে।

প্রাক্তন শিক্ষার্থীরা তাদের প্রিয় মাতৃভুমি বাংলাদেশকে হৃদয়ে ধারণ করে ফিরে যান বিশ্ববিদ্যালয়ে ছাত্র জীবনের সেই সোনালী অতীতে। সঙ্গে বাড়তি যোগ হয়েছিল পরিবারের সদস্যরা।

পুনর্মিলনী অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীরা পরিবার-পরিজন নিয়ে কাটিয়েছেন গল্পে-আড্ডায়, উল্লাস-আনন্দ ও স্মৃতিচারণায়। 

অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন হুমায়ুন চৌধুরী মিলন ও খালিস আহমেদ তমাল। সার্বিক সহযোগিতায় সুব্রত, মাকসুদা, মুন্নি ও জেবিন। অনুষ্ঠানে শিশুদের নিয়ে পুনর্মিলনী কেক কাটেন বায়াজিদ গালিব। 

বরফাচ্ছন্ন কানাডার কর্মময় একঘেঁয়েমি জীবন থেকে বেরিয়ে এসে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা মিলেছিল এক অন্যরকম মিলনমলায়। অনুষ্ঠানের শেষপ্রান্তে সবার সর্বসম্মতক্রমে আগামী ২৩ জুলাই পিকনিকের তারিখ ঘোষণা করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com