রাজধানীতে বিশ্ববিদ্যালয়ের ভবনের ৭ তলা থেকে পড়ে ছাত্রের মৃত্যু

প্রকাশ: ১৯ মে ২২ । ১৩:৪৩ | আপডেট: ১৯ মে ২২ । ১৪:০০

সমকাল প্রতিবেদক

রাজধানী ঢাকার গ্রিনরোড এলাকায় ভবন থেকে পড়ে ইমাম হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিন সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দাবি, ইমাম বিশ্ববিদ্যালয়ের ৭ তলা থেকে পড়ে মারা গেছেন।

সহকারী প্রশাসনিক কর্মকর্তা ফয়সেলুজ্জামান জানান, সকালে বিশ্ববিদ্যালয়ে ঢোকার সময় জানতে পারেন এক শিক্ষার্থী ৭ তলা থেকে পড়ে গেছেন। তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, ওই শিক্ষার্থী ৯ তলা ভবনের ৭ তলা থেকে লাফিয়ে পড়েছেন।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ইমাম হোসেন। তার বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। তার বাবার নাম আক্তার হোসেন। ইমাম পূর্ব রাজাবাজার এলাকায় একটি মেসে থাকতেন। আজ সকালে তার তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com