টিকটক বানাতে নদীতে লাফ, ২ ঘণ্টা পর মিলল কিশোরের লাশ

প্রকাশ: ২০ মে ২২ । ১৯:০৭ | আপডেট: ২০ মে ২২ । ১৯:২৬

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে খড়খড়িয়া নদীতে গোসল করার সময় মোস্তাকিম ইসলাম নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। সে বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ বোতলাগাড়ী গ্রামের মন্টু ইসলামের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে মোস্তাকিম ইসলাম তার বন্ধুদের সঙ্গে বাড়ির পাশে খড়খড়িয়া নদীর দীঘলডাঙ্গি ব্রিজে গোসল করতে যায়। এ সময় একজন করে তারা নদীতে ঝাঁপ দিচ্ছিল ও অন্যরা মেবাইলে ভিডিও ধারণ করছিল টিকটক বানানোর জন্য।

একপর্যায়ে মোস্তাকিম নদীতে ঝাঁপ দিয়ে সাঁতার কাটতে শুরু করলে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর থেকে বন্ধুরা তাকে খোঁজাখুঁজি করা শুরু করে। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের দল সেখানে উপস্থিত হয়। প্রায় দুই ঘণ্টা খোঁজাখুঁজির পর বাবু, সোহেল ও বাদশা তাকে নদীতে তলিয়ে থাকা অবস্থায় উদ্ধার করে।

পরে ফায়ার সাভির্স মোস্তাকিমকে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সৈয়দপুর ফায়ার সাভির্সের স্টেশন ম্যানেজার খুরশিদ আলম বলেন, টিকটক বানানোর জন্যই সে নদীতে ঝাঁপ দিলে বালুর সঙ্গে গেঁথে গিয়ে তলিয়ে যেতে থাকে। পরে তাকে সেখান থেকে কিছু দূরে ভাটি থেকে উদ্ধার করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com