ইতালির বিপক্ষে আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

প্রকাশ: ২১ মে ২২ । ১৫:৩৯ | আপডেট: ২১ মে ২২ । ১৫:৩৯

স্পোর্টস ডেস্ক

কোপা আমেরিকাজয়ী আর্জেন্টিনা ও ইউরোজয়ী ইতালি মুখোমুখি হবে ১ জুন। ম্যাচের ভেন্যু লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়াম। দুই দলের এই লড়াইয়ের নাম দেওয়া হয়েছে 'লা ফিনালিসিমা'। সেই ম্যাচের জন্য আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

পিএসজির তারকা মিডফিল্ডার লিয়ান্দ্রো প্যারেদেসকে প্রাথমিক দলে রেখেছিলেন স্ক্যালোনি। তবে মূল দলে জায়গা হয়নি এই তারকা খেলোয়াডের। বাদ পড়া বাঁকি পাঁচজন হলেন লুকাস ওকাম্পোস, এমিলিয়ানো বুয়েন্দিয়া, নিকোলাস ডোমিঙ্গোস, লুকাস আলারিও এবং লুকাস মার্টিনেজ।

লিওনেল মেসিকে নেতৃত্বে রেখে এই দলে ফিরেছেন পাওলো দিবালা। এছাড়া ফেইনুর্দের মার্কো সেনসিইকেও দলে নেওয়া হয়েছে। 

ইতালির বিপক্ষে ম্যাচের জন্য আর্জেন্টিনার স্কোয়াড

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, হুয়ান মুসো, জেরোনিমো রুলি, ফ্র্যাঙ্কো আরমানি।

রক্ষণভাগ: মার্কোস আকুনা, নাহুয়েন পেরেজ, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো, লিসান্দ্রো মার্টিনেজ, জার্মান পেজ্জেলা, মার্কোস সেনেসি, ক্রিশ্চিয়ান রোমেরো, হুয়ান ফয়েথ, নাহুয়েল মলিনা, গঞ্জালো মন্টিয়েল।

মাঝমাঠ: জিওভানি লো সেলসো, এজিকুয়েল পালাসিওস, রদ্রিগো ডি পল, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, গুইদো রদ্রিগেজ।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, জোয়াকিন কোররেয়া, পাওলো দিবালা, অ্যাঞ্জেল কোররেয়া, নিকোলাস গঞ্জালেস, আলেসান্দ্রো পাপু গোমেজ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com