একদিনের তেল দিয়ে দুদিন খাবেন: মন্ত্রিপরিষদ সচিব

প্রকাশ: ২১ মে ২২ । ২১:৪০ | আপডেট: ২১ মে ২২ । ২১:৪০

শরীয়তপুর প্রতিনিধি

ফাইল ছবি

খোলাবাজারে সয়াবিন তেলের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রেক্ষিতে একদিনের তেল দিয়ে দুদিন খাওয়ার আহ্বান জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

শনিবার শরীয়তপুর জেলা পুলিশ লাইনস মিলনায়তনে এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান। উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধি ও অন্যান্য অংশীজনের ভূমিকা নিয়ে এ সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদ।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, একদিনের তেল দিয়ে দুদিন খাবেন। কারণ সারা বিশ্বে করোনা মহামারি ও বর্তমানে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের জন্য অনেক আমদানি চেইন বাধাগ্রস্ত হচ্ছে।

ভোজ্যতেলের সংকট থাকবে না উল্লেখ করে তিনি আরও বলেন, ইন্দোনেশিয়ার সঙ্গে আমাদের সয়াবিন তেল আমদানির চুক্তি হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যে তেলের দাম কমে যাবে।

শরীয়তপুর জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মো. আক্তার হোসেন, র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুলাহ আল মামুন, ঢাকা বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) হেলাল মাহমুদ শরীফ, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ডিআইজি আসাদুজ্জামান, শরীয়তপুরের পুলিশ এসএম আশরাফুজ্জামান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি খোকা শিকদার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার, বীর মুক্তিযোদ্ধা আবদুস ছামাদ তালুকদার, সাংবাদিক কেএম রায়হান কবীর, এমবি কাজী নাছির, শহীদুল ইসলাম পাইলট প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com