ইমরান খানের দলের সাবেক নারী মন্ত্রী গ্রেপ্তার

প্রকাশ: ২১ মে ২২ । ২২:০৮ | আপডেট: ২১ মে ২২ । ২২:০৮

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাবেক মানবাধিকারবিষয়ক মন্ত্রী ও দেশটির ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা শিরিন মাজারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, রাজনপুর জেলায় জমি দখলের মামলায় সাবেক মানবাধিকার মন্ত্রীকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

শিরিন মাজারির বিরুদ্ধে মামলাটি জেলা প্রশাসক রাজনপুরের অনুরোধে দায়ের করা হয়। এরপর দুর্নীতি দমন সংস্থা পাঞ্জাব এফআইআর নথিভুক্ত করে।

মাজারির বিরুদ্ধে জমি দখলের অভিযোগ রয়েছে। ২০২২ সালের ১১ মার্চ তার বিরুদ্ধে এ নিয়ে একটি অভিযোগ দায়ের করা হয়। সে সময় রাজনপুরের ভূমি কর্মকর্তাকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছিল।

সংশ্লিষ্ট কর্মকর্তা চলতি বছরের ৮ এপ্রিল মামলার প্রতিবেদন তৈরি করেন এবং এর আলোকে দুর্নীতি দমন সংস্থা তার ২০১৪ সালের বিধি মোতাবেক ফৌজদারি মামলা দায়ের করে। সেই মামলাতেই শিরিন মাজারিকে গ্রেপ্তার করা হয়। 

এদিকে শিরিন মাজারিকে গ্রেপ্তারের পর পিটিআই ইসলামাবাদ হাইকোর্টে (আইএইচসি) আবেদন করেছে এবং শনিবার দেশব্যাপী বিক্ষোভ করার ঘোষণা দেয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com