জামিনে বের হয়ে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশ: ২১ মে ২২ । ২৩:০৬ | আপডেট: ২১ মে ২২ । ২৩:০৬

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে ছুরিকাঘাতে করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত পৌনে ৮টার দিকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের মো. আইমন (২০) উপজেলার চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গণিপুর এলাকার নুরনবীর ছেলে। এ ঘটনায় পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আব্দুল হাই মিলনের ছেলে মো. পাভেল, একই ওয়ার্ডের বাচ্চু মিয়ার ছেলে মো. রাকিব (২০) ও আজাদ মিয়ার ছেলে রিমনকে আটক করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত আইমন চৌমুহনী বাজারে খোলা জায়গায় জুতার ব্যবসা করত। তিন মাস আগে রাকিব তার সহযোগীদের নিয়ে আইমনের কাছে চাঁদা দাবি করে। এ ঘটনায় আইমন থানায় লিখিত অভিযোগ দায়ের করে। তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে অভিয়ান চালিয়ে রাকিবকে ইয়াবাসহ আটক করে কারাগারে পাঠায় পুলিশ।

তিনি আরও জানান, তিন মাস জেল খেটে গত ১৯ মে বৃহস্পতিবার জামিনে বের হয় রাকিব। জামিনে বের হয়ে প্রতিশোধ নেওয়ার জন্য রাকিব ও তার সহযোগী পাভেল ও রিমন চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন মার্কেটের সামনে আইমনের গতিরোধ করে। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা আইমনকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় আইমনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নাজমুল হাসান রাজিব বলেন, এ ঘটনার পরই তিন ঘাতক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু খবর পেয়ে পুলিশ হত্যাকাণ্ডের আধা ঘণ্টার মধ্যে ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরে একটি জায়গা থেকে তাদের আটক করে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com