ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবনের প্রতিবাদে ঝাড়ুমিছিল

প্রকাশ: ২২ মে ২২ । ১৬:৩৭ | আপডেট: ২২ মে ২২ । ১৬:৩৭

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় অবাধে মাদক বিক্রি ও সেবনের প্রতিবাদে মাদক কারবারিদের বিরুদ্ধে ঝাড়ুমিছিল করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। রোববার দুপুরে সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রামে স্থানীয় দক্ষিণপাড়া এলাকাবাসীর উদ্যোগে এ ঝাড়ুমিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি দক্ষিণপাড়া হকবাড়ি থেকে বের হয়ে সদর-আশুগঞ্জ সড়ক প্রদক্ষিণ শেষে সড়কে মানববন্ধন ও সমাবেশ করে বিক্ষুব্ধ এলাকাবাসী। এতে সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- নাজির হোসেন চিশতি, ফাইজুর রহমান, তুহিন সরকার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, একটি চক্র অষ্টগ্রামের অন্তত ৫টি পয়েন্টে মাদক বেচাকেনা করছে। তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না। প্রায় ঘরে ঘরে মাদকের প্রবণতা বাড়ায় সমাজ ধ্বংস হওয়ার পথে, পাশাপাশি কমছে শিক্ষার হার। সে সাথে বেকার হয়ে পড়ছে তরুণ সমাজ। মাদকসেবীরা রাস্তায় দাঁড়িয়ে স্কুল-কলেজগামী মেয়েদের ইভটিজিং করছে। বক্তারা এলাকায় সুষ্ঠু পরিবেশ ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে মাদক কারবারিদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবি জানান।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com