শ্রীপুরে কিশোর গ্যাংয়ের ‘বড় ভাই’ রুবেল গ্রেপ্তার

প্রকাশ: ২২ মে ২২ । ২২:৫৭ | আপডেট: ২২ মে ২২ । ২২:৫৭

গাজীপুর প্রতিনিধি

গ্রেপ্তার রুবেল

তুচ্ছ কোনো ঘটনা ঘটলেও সেখানে উপস্থিত হয়ে কোমর থেকে গুলিভর্তি পিস্তল বের করে মানুষকে ভয় দেখাত রুবেল হোসেন। নিজের আধিপত্য দেখাতে শক্তিশালী এক কিশোর গ্যাং গড়ে তোলে সে। গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকায় রুবেলের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের সদস্যরা দীর্ঘদিন ধরে বেপরোয়া জীবনযাপন করে আসছে।

গত ১৮ মার্চ রাতে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সদস্য শিহাব হোসেনকে পেছন দিক থেকে গুলি করে রুবেল। সেই গুলি শিহাবের বুকের বাম দিকে দিয়ে ভেতরে ঢুকে যায়। উন্নত চিকিৎসায় শিহাব কিছুটা সুস্থ হলেও রুবেল বিদেশি পিস্তল নিয়েই দিব্যি ঘুরে বেড়াচ্ছিল। অবশেষে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের পাতা জালে পিস্তলসহ আটকা পড়েছে কিশোর গ্যাংয়ের কাছে 'বড় ভাই' হিসেবে পরিচিত রুবেল। সে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের আকবর আলীর ছেলে।

পুলিশের গাজীপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি মো. আমির হোসেন জানান, শিহাবকে গুলির ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ছিল রুবেল। তবে এ মামলায় জামিনে থাকলেও এলাকায় পিস্তল নিয়ে প্রকাশ্যে ঘোরাফেরা করত সে। এ খবর জানার পর তাকে গ্রেপ্তারে অভিযানে নামে ডিবি পুলিশ। শনিবার গভীর রাতে মাওনা চৌরাস্তার ফকির বাড়ির কাছ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কোমরে গুঁজে রাখা সাড়ে ৮ ইঞ্চি লম্বা বিদেশি সেই পিস্তলটি উদ্ধার করে ডিবি। পিস্তলের ব্যারেলের ভেতরে লোড করা ছিল এক রাউন্ড গুলিও।

ওসি আমির হোসেন জানান, অস্ত্রসহ রুবেলকে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে এসআই মো. বদিউজ্জামান বাদী হয়ে রোববার অস্ত্র আইনে শ্রীপুর থানায় মামলা করেছেন।

স্থানীয়রা জানান, রুবেলের গড়ে তোলা কিশোর গ্যাং মূলত জমি জবর দখল ও মারামারিতে ভাড়ায় যেত।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com