শপিংমলে জাবির দুই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা

প্রকাশ: ২৩ মে ২২ । ০০:১৮ | আপডেট: ২৩ মে ২২ । ০০:১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার

সাভার নিউমার্কেটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে দুই বিক্রয়কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। শনিবার রাতে ওই দু'জনকে আটক করা হয়েছিল।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সাভারের রাজাশন এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. শাহীন এবং পার্শ্ববর্তী দেওগাঁ এলাকার গিয়াস উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম। তারা দু'জনই সাভার নিউমার্কেটের ম্যাস্ট্রো নামক একটি কাপড়ের দোকানের বিক্রয়কর্মী।

এজাহার সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী নিউমার্কেটে কেনাকাটা করতে যান। সেখানে প্রথমে তাঁরা মার্কেটের তৃতীয়তলার 'ইজি' ও 'মিলান' নামে দুটি কাপড়ের দোকানে যান। পরে 'ম্যাস্ট্রো' দোকানের সামনে গেলে দুই বিক্রয়কর্মী তাঁদের কাপড় দেখার আহ্বান জানায়।

এ সময় দুই ছাত্রী দোকানের ভেতর ঢুকে কাপড় দেখা শুরু করলে দুই শাটারের দোকানের একটি বন্ধ করে দেয় বিক্রয়কর্মীরা। অপর শাটারটি আগে থেকেই বন্ধ ছিল। শাটার বন্ধের শব্দ পেয়ে শিক্ষার্থীরা চিৎকার-চেঁচামেচি করলে তারা মজা করেছে বলে জানায় এবং শাটার খুলে দেয়। পরে মার্কেট কর্তৃপক্ষকে জানিয়ে মামলা করলে রাতেই তাদের আটক করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com