হতাশার হারে শেষ হল বার্সেলোনার মৌসুম

প্রকাশ: ২৩ মে ২২ । ০৯:১৮ | আপডেট: ২৩ মে ২২ । ০৯:১৮

স্পোর্টস ডেস্ক

২০২১-২২ মৌসুমে হারের তিক্ত স্বাদ নিয়েই লা লিগা শেষ করেছে বার্সেলোনা। কাতালান ক্লাবটিকে ২-০ গোলে হারিয়ে উয়েফা কনফারেন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে ভিয়ারিয়াল। তবে এই হারে লিগে টেবিলের কোনো পরিবর্তন হয়নি বার্সেলোনার। দ্বিতীয় স্থানে থেকেই এই মৌসুম শেষ করল জাভির দল।

ঘরের মাঠ ক্যাম্প ন্যু'তে সেরা একাদশ নিয়েই নেমেছিল জাভির দল। শুরু থেকে আক্রমণ ও বল দখলে এগিয়ে ছিল অবামেয়াং-ট্রায়োরেরা। তবে গোলের দেখা পায়নি তারা। প্রথমার্ধ শেষ হওয়ার চার মিনিট আগে সফরকারীদের হয়ে গোল করেন আলফোনসো পেড্রাজা। 

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে তরেস ফাউলের শিকার হলে প্রথমে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তবে ঘটনাটি দাগের বাইরে হওয়ায় ভিএআরের সাহায্যে ফ্রি-কিক দেন তিনি। এর দুই মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করে ভিয়ারিয়াল। ডি-বক্সে বল বিপদমুক্ত করতে না পেরে ত্রাওরে সেটা তুলে দেন প্রতিপক্ষের মোই গোমেসের পায়ে। জোরাল শটে ২-০ করেন স্প্যানিশ মিডফিল্ডার।

৭৩ মিনিটে ডি ইয়ং হেডে জালে বল পাঠালেও অফসাইডের কারণে গোল মেলেনি। শেষ পর্যন্ত হারের হতাশা সঙ্গী করেই মাঠ ছাড়ে জাভির দল।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com