ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুলশিক্ষক নিহত

প্রকাশ: ২৩ মে ২২ । ১৫:২৩ | আপডেট: ২৩ মে ২২ । ১৫:২৩

নাটোর প্রতিনিধি

আইয়ুব আলী

নাটোরের সিংড়ায় ট্রাক্টরের ধাক্কায় আইয়ুব আলী (৩৪) নামে মোটরসাইকলে আরোহী এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

সোমবার  উপজেলার  চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী চৌগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলার ডাহিয়া ইউনিয়নের আলহাজ্ব আকবর আলীর ছেলে। দুর্ঘটনার পর ট্রাক্টর চালক সাকিল (১৮) কে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। আটক সাকিল সিংড়া পৌর শহরের নিংগইন মহল্লার জসমত আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে আইয়ুব আলী সিংড়া থেকে মোটর সাইকেল চালিয়ে স্কুলে যাচ্ছিলেন। তাকে বহনকারী যানটি চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে নাটোর জেলা ট্রাক্টর মালিক সমিতি সিংড়ার একটি ট্রাক্টরের চালক নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ওই শিক্ষকের মোটরসাইকেলসহ বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানগাড়ি দুমড়ে মুচড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় শিক্ষক আইয়ুব আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত ভ্যান চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে নিহত শিক্ষকের মৃতদেহ চৌগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে নেয়া হলে তার সহকর্মী ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি রেজওয়ানুল ইসলাম বলেন, দুর্ঘটনার জন্য দায়ী ট্রাক্টর জব্দ ও চালককে আটক করা হয়েছে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com