পাকিস্তান দলে ফিরলেন শাদাব

প্রকাশ: ২৩ মে ২২ । ১৫:৩৯ | আপডেট: ২৩ মে ২২ । ১৫:৪১

স্পোর্টস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। চোট কাটিয়ে দলে ফিরেছেন শাদাব খান। একই সাথে দলে আছেন আরেক অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের এই দলে ডাকা হয়েছে ব্যাটসম্যান আব্দুল্লাহ শফিককে। যিনি আগে কখনো ওয়ানডে খেলেননি। গত সিরিজের ২১ জনের দলে থাকা আসিফ আফ্রিদি, আসিফ আলী, হায়দার আলী, সৌদ শাকিল ও উসমান কাদির বাদ পড়েছেন। দল ছেঁটে ১৬ জনের করায় তারা ছিটকে গেছেন।

পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ৮ জুন। পরবর্তী দুইটি ম্যাচ হবে যথাক্রমে ১০ জুন ও ১২ জুন। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডিতে এবং ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বিকাল চারটায়।

পাকিস্তান স্কোয়াড: 

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com