অস্ট্রেলিয়ার সহকারি কোচের দায়িত্বে ভেট্টোরি

প্রকাশ: ২৪ মে ২২ । ১৩:১৫ | আপডেট: ২৪ মে ২২ । ১৩:১৫

স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ড্যানিয়েল ভেট্টোরি। অজিদের প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের সহযোগী হিসেবে কাজ করবেন তিনি।

কেবল ভেট্টোরি নয়, আগামী মাসে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজকে সামনে রেখে অস্ট্রেলিয়া সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে আন্দ্রে বোরোবেককেও। ভিক্টোরিয়ান ক্রিকেট ক্লাবের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। ইতোমধ্যে বোরোবেক শ্রীলঙ্কা সফরে অস্ট্রেলিয়ার ‘এ’ দলের হয়ে কোচিংয়ের দায়িত্ব পালন করছেন।

সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ভেট্টোরি বাংলাদেশের স্পিন বোলিং পরামর্শক হিসেবে কাজ করেছেন। আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রধান কোচের দায়িত্বও সামলেছেন একটা সময়। পাকিস্তান সফরে সীমিত ওভারের ক্রিকেটে অস্ট্রেলিয়ার হয়ে কাজ করেছিলেন ভেট্টোরি। এবার তিনি পেলেন স্থায়ী দায়িত্ব।

প্রধান কোচ ম্যাকডোনাল্ড এই দুজনকে নিজের কোচিং স্টাফে পেয়ে ভীষণ উচ্ছ্বসিত, 'হাই পারফরম্যান্স স্কোয়াডের কোচ হিসেবে আন্দ্রের দুর্দান্ত দক্ষতা ও অভিজ্ঞতা দেখানোর নজির আছে। ড্যানিয়েলের সঙ্গে আমি কাজ আগে কাজ করেছি। তার কাজের ধরণ নিয়ে বেশি বলার কিছু নাই। তার কাজের প্রতি নিবেদন ও সততা অসাধারণ। তার অভিজ্ঞরা ঋদ্ধ। তার অসাধারণ জ্ঞান দিয়ে দলকে সে অনেক কিছু দিবে।'

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com