ফরিদপুরে হামলায় আহত যুবকের মৃত্যু, বসতঘর ভাঙচুর

প্রকাশ: ২৪ মে ২২ । ১৭:০৫ | আপডেট: ২৪ মে ২২ । ১৭:০৫

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গা প্রতিপক্ষের হামলায় শরীফুল মোল্ল্যা (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টায় ঢাকা সোহরাওয়ার্দী নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার যোগিবারট গ্রামের সাঈদ মোল্ল্যার ছেলে। চলতি বছর ডিগ্রি পাস করে চাকরির চেষ্টা করছিলেন তিনি।

জানা যায়, শনিবারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই অঞ্চলে হুমায়ুন মোল্ল্যার গ্রুপের সাথে স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় হুমায়ুন মোল্ল্যার পক্ষের দুইজন আহত হয়। গুরুতর আহত শরীফুল মোল্ল্যাকে প্রথমে আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে ঢাকা সোহরাওয়ার্দী নিউরোসাইন্স হাসপাতালে পাঠানো হয়।

সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছালে আসামিপক্ষের বসতঘর ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

ওসি মো. ওয়াহিদুজ্জামান জানান, সংঘর্ষের ঘটনায় দুইজন আহত হওয়ার পরে থানায় একটি মামলা হয়। সোমবার রাতে তার মৃত্যু হয়। এলকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ মোতায়েন করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com