মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকচাপায় ছেলের মৃত্যু, বাবা গুরুতর আহত

প্রকাশ: ২৫ মে ২২ । ১৪:৫১ | আপডেট: ২৫ মে ২২ । ১৫:১২

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা

আব্দুল্লাহ

নওগাঁর রাণীনগরে বাবার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মিনি ট্রাকচাপায় আব্দুল্লাহ (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এতে তার বাবা আহত হয়েছেন।  বুধবার সকাল পৌনে ৯টায় উপজেলা সদরের হাসপাতাল চত্বরের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ রাণীনগর শের-এ বাংলা সরকারি ডিগ্রি মহাবিদ্যালয়ের শিক্ষক জাহাঙ্গীর আলমের ছেলে।  আহত জাহাঙ্গীর আলম নওগাঁ সদর  উপজেলার পার বাঁকাপুর গ্রামের বাবর আলীর ছেলে। তিনি চকমুনু গ্রামে ভাড়া বাসায় থাকতেন। আহত কলেজশিক্ষককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাণীনগর থানার ওসি মো.শাহিদ আকন্দ জানান, সকাল পৌনে ৯টায় কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম তার ছেলে আব্দুল্লাহকে নিয়ে চকমুনু ভাড়া বাসা থেকে মোটরসাইকেল যোগে রাণীনগর সদরে যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি চকমুনু রাস্তা থেকে রাণীনগর হাসপাতাল মোড়ে নওগাঁ-আত্রাই রাস্তায় ওঠার পর মোড়ের একটু অদূরে দক্ষিণে পৌঁছলে সিএনজির সাথে ধাক্কা লাগে। এতে বাবা-ছেলে রাস্তায় ছিটকে পড়ে গেলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি মিনি ট্রাক তাদেরকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বাবা-ছেলেকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান,  ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় এখনো থানায় কেউ কোন অভিযোগ করেনি বলেও জানান তিনি।

রাণীনগর সদর হাসপাতাল কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম বলেন,ট্রাক চাপায় শিশুর মাথা থেতলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া শিশুটির বাবা জাহাঙ্গীর আলমের হাত-পা,কোমড় ভেঙ্গে গেছে এবং মাথাসহ বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com