কামরাঙ্গীরচরের এক বাসা থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার

প্রকাশ: ২৫ মে ২২ । ১৫:১৭ | আপডেট: ২৫ মে ২২ । ১৮:১৭

সমকাল প্রতিবেদক

প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীরচরের এক বাসা থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার করা করেছে পুলিশ। বুধবার দুপুরে কয়লারঘাট লবণ ফ্যাক্টরি এলাকার এক বাসায় তাদের মরদেহ পাওয়া যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া দুইজন হলো -মো. মেরাজ ও মো. রুবেল।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান সমকালকে বলেন, দু'জনের বয়স আনুমানিক ১৬-১৭ বছর। যে বাড়িতে তাদের মরদেহ পাওয়া যায় সেখানে মেরাজ তার পরিবারের সঙ্গে থাকত।

ওসি আরও বলেন, মঙ্গলবার রাতে মেরাজের মা-বাবা বাসায় ছিলেন না। এর মধ্যে রুবেল সেখানে যায়। সার্বিক পরিস্থিতি দেখে ধারণা করা হচ্ছে, রাতে তারা মদ বা নেশাজাতীয় কিছু পান করে। সেটির বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

কামরাঙ্গীরচর থানা পুলিশ জানায়, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে দুই কিশোরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক জানান, আরও আগেই তাদের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে মেরাজ লালবাগের একটি প্লাস্টিক কারখানায় কাজ করত। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জে। রুবেল তার বন্ধু।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com