নাচোল সমাজসেবা কার্যালয়ে ঝুলছিল মাঠকর্মীর মরদেহ

প্রকাশ: ২৬ মে ২২ । ১০:০৩ | আপডেট: ২৬ মে ২২ । ১০:০৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয়ের কক্ষ থেকে শামীম হোসেন (৩৩) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শামীম হোসেন নাচোল উপজেলা সমাজ সেবা কার্যালয়ের ইউনিয়ন মাঠকর্মী হিসেবে দায়িত্ব পালন করতেন। তিনি নাচোল পৌর এলাকার মাস্টারপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, মৃতের স্ত্রী গোলাপী ও তার ভাগনে শামীমের ফোনে কল দিয়ে তার সাড়া না পেলে বুধবার রাত ৮টার দিকে সমাজসেবা অফিসে হাজির হয়। সেখানে দরজার ছিটকিনি বাইরে থেকে খুললে শামীমের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরিফ আহম্মেদ, গোমস্তাপুর সার্কেল অফিসার (এএসপি) শামছুল আযম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, রাত সাড়ে ৯টার দিকে নাচোল সমাজসেবা কার্যালয়ের কক্ষের জানালার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় থাকা মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে গভীর রাতে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা না অন্য কিছু, সেটি তদন্তের আগে বলা যাবে না।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com