গোপালগঞ্জে পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী বদর

প্রকাশ: ২৬ মে ২২ । ১১:৫৭ | আপডেট: ২৬ মে ২২ । ১১:৫৭

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ পৌর নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর। বুধবার বিকেলে স্থানীয় প্রেসক্লাব চত্বরে এক সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে এম বদরুল আলম বদর বলেন, গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে আমিসহ ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করি। যাচাই-বাছাইয়ে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। দলীয় হাই কমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী ও কথা বার্তার মাধ্যমে একপর্যায়ে গিয়ে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রহণ করি। আমার কর্মী-সমর্থকসহ সবার সাথে আলোচনা করে বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহার করব। আমি এই মুহূর্ত থেকে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তিনি আরও বলেন, আমি যার কথায় মনোনয়নপত্র প্রত্যাহার করলাম, তার কথা অনুযায়ী আমার আরেকজন প্রার্থী মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে আমার কর্মী-সমর্থকদের নিয়ে পূর্ণ সমর্থক দিলাম। ভোটের দিন পর্যন্ত আমি তার সাথে থাকব। আমি আশা করি যারা আমাকে পছন্দ করেন, ভালোবাসেন তারা আমাকে ভুল বুঝবেন না। এ সময় তার কর্মী-সমর্থক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড মেয়র পদে কাউকে দলীয় মনোনয়ন দেয়নি। গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদ উন্মুক্ত করেন দেওয়া হয়েছে। নির্বাচনে মেয়র পদে মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। একজন নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com