সেনা সদস্য পরিচয়ে নারীদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতেন তিনি

প্রকাশ: ২৭ মে ২২ । ১৬:২৬ | আপডেট: ২৭ মে ২২ । ১৬:২৬

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর নকল আইডি কার্ড ও পোশাক সামগ্রীসহ এক ভুয়া সেনা সদস্যকে আটক করেছে র‌্যাব-৬।

বৃহস্পতিবার রাতে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের দমদম বাজার থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছে থাকা একটি ব্যাগ থেকে সৈনিক পদবীর একটি নকল আইডি কার্ড, সেনাবাহিনীর একটি ফুল শার্ট, একটি ফুল প্যান্ট, একটি নেইম প্লেট, একটি ফরমেশন সাইন, বাংলাদেশ সেনাবাহিনী লেখা একটি নেইম প্লেট, আর্টিলারী র‍্যাংকের দুই জোড়া সোল্ডারব্যাচ, সেনাবাহিনীর মূল্যেবোধ ও চেতনাকার্ড, একটি পুরাতন সোল্ডার ব্যাগ, দুটি সিমকার্ড ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটক ব্যক্তির নাম আব্দুর রহমান (২৬)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের দক্ষিণ পুইজালা গ্রামের মৃত শহিদুল সরদারের ছেলে।

শুক্রবার র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার পহন চাকমা এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি জানিয়েছেন, তার কাছে পাওয়া আইডি কার্ডটি ভুয়া। এই ভুয়া পরিচয় ব্যবহার করেই তিনি বিভিন্ন নারীর সাথে সুসম্পর্ক গড়ে তুলতেন এবং বিভিন্ন অনৈতিক সুবিধা গ্রহণ করতেন বলেও তিনি স্বীকার করেছেন। 

জব্দকৃত আলামতসহ আটককৃত ভুয়া সেনা সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করে কলারোয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com