শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ রোহিঙ্গা

প্রকাশ: ২৮ মে ২২ । ১৭:৫৭ | আপডেট: ২৮ মে ২২ । ১৭:৫৭

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি।

কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা শিবিরে শিশু ধর্ষণের অভিযোগে ২ রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১৬ এপিবিএন।

শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে হ্নীলা ইউনিয়নের উনচিপ্রাং ক্যাম্পের ডি ব্লকের পাহাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ১৬ এপিবিএন-এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম।

আটকরা হলেন- উনচিপ্রাং ক্যাম্পের ব্লক-এ/৩ এর ইমাম হোসেনের ছেলে মোহাম্মদ ইউনুছ (৩০) ও ব্লক-ডি/৩ এর শামসু আলমের ছেলে নুর বশর (১৪)।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উনচিপ্রাং ক্যাম্প-২৩ এর ব্লক-ডি/৩ এর ৮ বছরের এক রোহিঙ্গা শিশুকে প্রলোভন দেখিয়ে ধৃয় দুই ব্যক্তি লম্বাবিল নামক এলাকায় নিয়ে ধর্ষন করে পালিয়ে যায়। বিকেলে শিশুটি ঘরে এসে তার মা'কে ঘটনা বর্ণনা করে।

তিনি আরও জানান, এ ঘটনায় শিশুটির মা রাত ৯টার দিকে এপিবিএনকে বিষয়টি অভিহিত করে। এরপর রাত পৌনে ১টার দিকে উনচিপ্রাং ক্যাম্পের কাটাতারের বেষ্টনি সংলগ্ন পাহাড়ি এলাকা হতে দুজনকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষণের শিকার শিশুটিকে ক্যাম্পের অভ্যন্তরে এমএসএফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুতুপালং হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দুই রোহিঙ্গাকে আইনি প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com